Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারি চাল পাচার গুদাম ম্যানেজারসহ ৫ জন রিমান্ডে

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : নগরীর হালিশহরে সিএসডি গোডাউন থেকে সরকারি চাল পাচারের সময় গ্রেফতার গোডাউন ম্যানেজার প্রণয়ন চাকমাসহ ৫ আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল (রোববার) শুনানি শেষে মহানগর হাকিম হারুন-অর রশিদের আদালত এ আদেশ দেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। নগর পুলিশের এডিসি (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, শুনানি শেষে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা হালিশহর থানার সেকেন্ড অফিসার রাজীব শর্মা বলেন, তাদের কারাগার থেকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে। গত ১৭ জুলাই নগরীর হালিশহরের সিএসডি গোডাউন থেকে পাচারকালে সাতটি ট্রাক বোঝাই ১৫৫ মেট্রিক টন চাল আটক করে। এ সময় গোডাউন ম্যানেজার প্রণয়ন চাকমাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার অপর চারজন হলো- শামসুল হুদা (৪৮), মোঃ মিজান (২২), শফি আলম (২৭) ও মোঃ ওসমান (৪৫)। এরপর ১৯ জুলাই নগরীর আকবর শাহ থানার বাগানবাড়ি থেকে আরও এক ট্রাক চাল উদ্ধার করা হয়। দু’টি ঘটনায় হালিশহর ও আকবর শাহ থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে পৃথক দু’টি মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ