Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালথায় ছেলের হাতে বাবা খুন

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের সালথায় মাজেদ মাতুব্বার (৭৫) নামে এক বাবা তার ছেলে সামচু মাতুব্বারের হাতে খুন হয়েছে। শনিবার রাতে উপজেলার আটঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। মাজেদ ওই গ্রামের মৃত গফুর মাতুব্বারের ছেলে। এ ঘটনায় পুলিশ ঘাতক ছেলেকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত আনুমানিক ৮টার দিকে উপজেলার গোবিন্দপুর গ্রামে মাজেদ মাতুব্বার ও তার ছেলে সামচু মাতুব্বারের সাথে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে সামচু উত্তেজিত হয়ে তার বাবা মাজেদ মাতুব্বারকে কুড়াল দিয়ে মাথায় আঘাত করে। ছেলের কোড়ালের কোপে বাবা মাজেদ মাতুব্বার ঘটনাস্থলেই মারা যায়। নিহতের মাথায় ৩টি কোপের দাগ রয়েছে বলে পুলিশ জানিয়েছেন। খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ছেলেকে আটক করেন। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সালথা থানার এস. আই মো. রুবেল আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের ছেলে সামচুকে আটক করা হয়। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের আরেক ছেলে আব্দুল হক বাদী হয়ে সামচু মাতুব্বারকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ