Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চরমোনাই কামিল মাদরাসার আলিম পরীক্ষায় গৌরবময় ফলাফল

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

জাতীয় পর্যায়ে প্রথম স্থান অধিকারী শিক্ষা প্রতিষ্ঠান চরমোনাই আহছানাবাদ রশীদিয়া কামিল মাদরাসায় ২০১৭ইং সালেও বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত আলিম পরীক্ষায় বরাবরের মত শতভাগ পাশ করে ঈর্ষণীয় ফলাফল করেছে। এ বছর আলিম পরীক্ষায় ১৪১ জন ছাত্র অংশগ্রহণ করে সবাই উত্তীর্ণ হয়েছে। এর মধ্যে অ + ৯জন, অ ৬২ জন, অ- ৪০ জন, ই ২৭ জন ও ৩ জন অনুপস্থিত। বাংলাদেশের শীর্ষস্থানীয় মাদরাসাগুলোর মধ্যে চরমোনাই মাদরাসা প্রতিবারই ঈর্ষণীয় ফলাফল করে আসছে। এই ফলাফলের জন্য ঐতিহ্যবাহী চরমোনাই কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সৈয়দ মুহাম্মাদ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী আল্লাহ রব্বুল আলামীনের শুকরিয়া আদায় করেন এবং মাদরাসার সকল শিক্ষক, কর্মচারী, গভর্ণিং বডি ও অভিভাবকগণকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
অধ্যক্ষ মাওলানা সৈয়দ মুহাম্মাদ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী সাহেব আল্লাহ রব্বুল আলামীনের দরবারে মাদরাসার উত্তরোত্তর উন্নতি কামনা করেন। উল্লেখ্য যে, ২০১৬সালে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে এ মাদরাসাটি বাংলাদেশের মধ্যে প্রথম স্থান অধিকার করায় এবং ছাত্রদের পড়াশোনা, আমল-আখলাক, বহুমুখী যোগ্যতা ও সার্বিক উন্নতি অত্যন্ত গতিশীল হওয়ায় সারাদেশের মেধাবী ও চরিত্রবান ছাত্ররা এ মাদরাসাটি তাদের মেধা বিকাশ ও আমল-আখলাক গঠনের জন্য উপযুক্ত স্থান বলে বিবেচনা করছে। - প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ