Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

দেশের মানুষ বুঝতে শিখেছে কারা উন্নয়ন করে আর কারা বাধা দেয় -এলজিআরডি মন্ত্রী

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


রাজশাহী ব্যুরো: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশের মানুষ এখন বুঝতে শিখেছে কারা দেশের উন্নয়ন করে আর কারা উন্নয়নে বাধা দেয়। বিএনপি সরকারও রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলো, তারা মুক্তিযোদ্ধাদের কিছুই দিতে পারেনি। তাইব দেশের জনগণ আর স্বাধীনতা বিরোধীদের দুঃশাসন চায় না। কারণ জনগণ জানে তারা জ্বালাও পোড়াও এর রাজনীতি করে। বাংলাদেশের স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর অবদান অবিস্মরণীয়। মুক্তিযোদ্ধাবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার তাঁদের স¤মানে আশানুরূপ ভাতাবৃদ্ধিসহ প্রতিটি জেলা উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ করবে। গতকাল দুপুরে রাজশাহীর মোহনপুর উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তারিক সালমনের বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে সুপরিকল্পিতভাবে হয়রানি করা হয়েছে। সরকার এ ঘটনায় উপযুক্ত ব্যবস্থা নেবে। ইউএনও হয়রানিটা কোনোমতেই গ্রহণযোগ্য বিষয় নয়। আমরা এর শেষ দেখে নেব। কারণ, আমার মনে হচ্ছে এটা সুপরিকল্পিতভাবে করা হয়েছে। এর বিচার অবশ্যই হবে। এই মুহুর্তে দল-মত বলে কিছু নেই।’
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুর দারা, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য বেগম আখতার জাহান, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালূকদার। মোহনপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নতুন তিনতলা ভবনটি এলজিইডির তত্বাবধানে প্রায় তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ