Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্য বিগ সিক

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মাইকেল শোয়াল্টার পরিচালিত রোমান্টিক কমেডি ‘দ্য বিগ সিক’। ‘দ্য বাক্সটার’ (২০০৫) এবং ‘হ্যালো, মাই নেইম ইজ ডরিস’ (২০১৫) শোয়াল্টার পরিচালিত চলচ্চিত্র। তিনি এর বাইরে বেশ কিছু টিভি সিরিজের একাধিক পর্ব পরিচালনা করেছেন।
কুমাইল (কুমাইল নানজিয়ানি) পাকিস্তানি বংশোদ্ভূত এক মার্কিন নাগরিক। সে একজন স্ট্যান্ড-আপ কমেডিয়ান, তবে সময় পেলে সে উবারের গাড়ি চালায়। মার্কিন নাগরিক এমিলির (যোয়ি কেযান) সঙ্গে সে প্রেম করছে। সে জানে এমিলির সঙ্গে তার সম্পর্কের কথা জানতে পারলে তার রক্ষণশীল পরিবারে সদস্যরা তা মেনে নেবে না। তারা এমনকি তার সঙ্গে সম্পর্কচ্ছেদও করতে পারে এমন আশঙ্কাও আছে। এক অজানা সংক্রমণে এমিলিকে হাসপাতালে ভর্তি হতে হয়। ক্রমে অসুস্থ হতে হতে সে কোমাটোস হয়ে পড়ে। কুমাইল এমিলির মা বেথ (হলি হান্টার) আর বাবা টেরিকে (রে রোমানো) খবর দেয়। তারা কুমাইলকে প্রথমেই অপছন্দ করে। কিন্তু তাদের শীতল আচরণ দেখার পরও সে এমিলির পাশে থাকে। ক্রমে এমিলির অবস্থার অবনতি হতে থাকলে তাদের সঙ্গে কুমাইলের এক ধরণের বন্ধুত্ব হয়।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ