Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

মির্জাপুর(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ৪:৪৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে সুন্দরী বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ । রবিবার সকালে উপজেলার বহুরিয়া ইউনিয়নের মুন্দিরাপাড়া গ্রামের নিজ বসত ঘর থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। তার গলায় ও থুতনীতে আঘাতে চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, মুন্দিরাপাড়া গ্রামের মৃত সোনাউল্লাহ সিকদারের স্ত্রী সুন্দরী বেগম প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। রবিবার সকালে ঘুম থেকে না উঠায় ছেলের বৌ ঘরের ঢুকে বিছানায় তার মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে মির্জাপুর থানা গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে মৃতদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। বৃদ্ধার ছেলে প্রবাসে থাকায় বাড়িতে ছেলের বৌ আর বৃদ্ধা বসবাস করেন বলে জানা গেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য মৃতদেহ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। তদন্ত সাপেক্ষে মৃত্যুর কারণ জানা যাবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ