Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রুপে সংঘর্ষ আহত ৩

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিলকেন্দুয়াই গ্রামে দুই গ্রুপে সংঘর্ষ ও বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে ৩ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দিবাগত রাতে ওই গ্রামের হাজী বাড়ির মোখলেছ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ওই গ্রামের আব্দুর রহমান (২৫), আলীম (২৩) ও নিয়ামুল ইসলাম (২০)।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৫ই মার্চ ওই গ্রামের একরামুদ্দি হাজী বাড়ি ও খাঁ বাড়ির লোকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বুধবার রাতে মোখলেছ মিয়ার ঘরে টেলিভিশনে টি-২০ বিশ্বকাপের বাছাই পর্ব দেখছিলেন বেশ কয়েকজন। ওই ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার জের ধরে তাদের লক্ষ্য তরে জানালা দিয়ে ককটেল বোমা ছোড়ে। এসময় ককটেল বিস্ফোরিত হয়ে স্প্রিন্টারে বিদ্ধ হন ওই তিন ব্যক্তি। আহতদের প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ঢামেকে স্থানান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ