Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইবতেদায়ী মাদরাসা জাতীয়করণের দাবিতে কর্মসূচি ঘোষণা

| প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগ সরকার অতীত থেকে বর্তমান পর্যন্ত মাদরাসা বোর্ড স্থাপন, ইসলামী ফাউন্ডেশন স্থাপন, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় স্থাপন, আলাদা মাদরাসা অধিদপ্তর স্থাপন, মাদরাসা পিন্সিপাল, সুপারসহ সিনিয়র শিক্ষকদের বেতন স্কেলের বৈষম্য দূরীকরণ, স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা জাতীয় করণ করার প্রক্রিয়া চালু করণসহ ধর্মীয় শিক্ষা তথা মাদরাসা শিক্ষার ক্ষেত্রে এ সব প্রশংসনীয় অবদান রেখেছেন। যা সত্য সত্যই ধন্যবাদ পাওয়ার যোগ্য।
এবার ইবতেদায়ী মাদরাসা জাতীয় করণ এবং শিক্ষকদের চাকরি সরকারি করেণের দাবি পূরণ করে মাদরাসা শিক্ষার ক্ষেত্রে যুগান্তকারী আবদান রেখে বাংলাদেশর ইতিহাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নাম ইতিহাসের স্বর্ণাক্ষরে লিখে রাখবেন।
গতকাল শনিবার ইবতেদায়ী শিক্ষক সমিতি ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির এক বৈঠকে বক্তরা এ কথা বলেন।
আগামী ১৭ আগস্ট বৃহস্পতিবার সংগঠনের ৬ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে সারা দেশের প্রত্যেক জেলার প্রেসক্লাবের সামনে সংগঠনের ব্যানারে মানববন্ধন করার জন্য প্রত্যেক জেলা কমিটিকে অনুরোধ করা হয়েছে কেন্দ্রীয় কমিটির বৈঠক থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ