Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে দুই উপজেলায় দোলনের গণসংযোগ

| প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ ফরিদপুরের বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন গ্রামে গণসংযোগ চালিয়েছেন কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন। এসময় তিনি স্থানীয়দের সঙ্গে মত বিনিময় ও দুইটি পথসভায় অংশ নেন। সপ্তাহব্যাপী এই দুই উপজেলায় দোলন গণসংযোগ অব্যহত রেখেছেন। বিভিন্ন পথ সভায় স্থানীয়রা তাদের নিত্যদিনের দুর্ভোগের বিষয়টি তুলে ধরেন। তারা বলেন, নির্বাচনের পর নির্বাচন হয়। এখানকার মানুষের ভোটে সংসদ সদস্য সংসদে যায় কিন্তু রাস্তার কোনো পরিবর্তন হয় না। বেহাল রাস্তায় এক কোদাল মাটি কিংবা এক টুকরো ইটও বসায়নি কেউ।
স্থানীয়দের দুঃখ-দুর্দশা শুনে আরিফুর রহমান দোলন বলেন, ‘বর্তমান সরকার বৃহত্তর ফরিদপুরসহ সারাদেশে রাস্তা ঘাটসহ অবকাঠামোগত উন্নয়নে ব্যাপক কাজ করেছে। প্রত্যন্ত অঞ্চলে সরকারের উন্নয়নের নজির পাওয়া যায়। উন্নয়ন পৌঁছে গেছে গ্রাম থেকে গ্রামে। অথচ সেখানে মধুখালী উপজেলায় এমন রাস্তার কথা ভাবাই যায় না।’ তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন। তিনি দেশের উন্নয়নে কাজ করছেন। আপনারাও উন্নয়ন বঞ্চিত থাকবেন না। তিনি বলেন, ‘আমি আপনাদের বিভিন্ন সমস্যা দেখে গেলাম শুনে গেলাম। এতদিনে কোনো উন্নয়ন হয়নি। তবে এখন থেকে হবে। আপনারা বঙ্গবন্ধুর কন্যার ওপর আস্থা রাখুন।’ তিনি মধুখালী উপজেলার রায়পুর ইনিয়নের শ্রীরামপুর, বাঙ্গাবাড়িয়া বাজার ও হাটঘাট এলাকায় যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ