Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গণযোগাযোগ অধিদপ্তর কর্মচারীদের সংবর্ধনা ও বৃত্তি প্রধান অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

 

স্টাফ রিপোর্টার : গণযোগাযোগ অধিদপ্তরের অবসর প্রাপ্ত কর্মচারীদের সংবর্ধনা ও তাদের ছেলে মেয়েদের বৃত্তি প্রধান অনুষ্ঠিত হয়েছে। গণযোগাযোগ অধিদপ্তর কর্মচারী কল্যাণ সমিতি গতকাল শনিবার রাজধানীর সেগুনবাগিচা ট্যাক্সেস বার মিলনায়তনে এ সংবর্ধনা ও বৃত্তি প্রধান অনুষ্ঠানের আয়োজন করে।
সমিতির সভাপতি কুতুব উদ্দিন সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ জাকির হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ জসিম উদ্দিন, পরিচালক (প্রচার ও সমন্বয়) মিস শারকে চামান খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারন সম্পাদক মোহাম্মদ রোকনুজ্জামান অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির কোষাধ্যক্ষ হুমায়ূন কবির।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিটি জেলার গণযোগাযোগ অধিদপ্তরকে আধুনিককায়ন করা হয়েছে। মাঠ পর্যায়ে সেবারমান বৃদ্ধি পেয়েছে কর্মচারীদের পরিশ্রমের কারণে। তিনি অবসর প্রাপ্ত কর্মচারীদের অবদানের কথা স্মরন করেন। অচিরে গণযোগাযোগ অধিদপ্তর নিজস্ব ভবনে স্থানান্তর করা হবে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ