Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবপুরে শিক্ষার্থীদের বৃক্ষরোপণ কর্মসূচী

| প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : শিক্ষার্থীদের মধ্যে বৃক্ষ রোপন সম্পর্কিত সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ‘রোটারী ইন্টারন্যাশনাল ক্লাব-৩২৮১ বাংলাদেশ’র উদ্যোগে শিক্ষার্থীদের নিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল শনিবার নরসিংদীর শিবপুর উপজেলার সাধারচর ভোকেশনাল অ্যান্ড আইডিয়াল স্কুল প্রাঙ্গনে এ কর্মসূচি পালন করা হয়। এতে অংশগ্রহণ করে পূর্বাচল গ্রীণ সিটি ক্লাব, শেরে বাংলা নগর ক্লাব, রাজধানী ঢাকা ক্লাব এবং শ্যামলী ঢাকা ক্লাব।
এসময় রোটারী ইন্টারন্যাশনাল ক্লাবের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, পূর্বাচল গ্রীণ সিটি ক্লাবের প্রেসিডেন্ট খায়রুল বাশার নাঈম, শেরে বাংলা নগর ক্লাবের প্রেসিডেন্ট অসীম তরফদার, রাজধানী ঢাকা ক্লাবের প্রেসিডেন্ট শেখ বুলবুল আহমেদ এবং শ্যামলী ঢাকা ক্লাবের প্রেসিডেন্ট মাসুদুর রহমান। এছাড়া, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শ্যামলী ঢাকা ক্লাবের সাবেক প্রেসিডেন্ট, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব ও সাধারচর ভোকেশনাল অ্যান্ড আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ নূরুজ্জামান ভূইয়া, রোটারিয়ান সাইফুদ্দিন, রোটারিয়ান ইসমাইল হোসেন সিরাজী, স্কুলের প্রধান শিক্ষক আবদুল কাদির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ