Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আগস্টে শুটিং শুরু করবেন সারা আলি খান

| প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আগামী মাসেই সাইফ আলি খান আর অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান তার অভিষেক চলচ্চিত্র ‘কেদারনাথ’-এর শুটিংয়ে অংশ নেয়া শুরু করবেন। রোমান্স ড্রামা চলচ্চিত্রটিতে তিনি সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করবেন। কণিকা ধিলনের কাহিনীতে এই ফিল্মটি নির্মিত হবে একতা কাপুর, কৃআর্জ এন্টারটেইনমেন্ট আর অভিষেক কাপুরের যৌথ প্রযোজনায়। কেদারনাথে চলচ্চিত্রটির নির্মাণ শুরু হবে।
একতা বলেন, “কাহিনী শোনার পর আমরা বুঝতে পেরেছি এটাই উপযুক্ত। সুশান্ত’র বিপরীতে এটি সারা’র অভিষেক চলচ্চিত্র। এই জুটি একবারে আনকোরা তার এর আকর্ষণও বেশি। ‘কেদারনাথ’ ভারতের সৌন্দর্য নিয়ে একটি রোমান্টিক এবং আবেগঘন কাহিনী।”
কৃআর্জের অর্জুন এন কাপুরের বিশ্বাস একতা আর অভিষেকের এই যৌথ উদ্যোগ তাদের সৃজনশীল দিকের সেরাটাই তুলে ধরবে। “তাদের এই এক হওয়াতে আমরা সন্তুষ্ট,” তিনি বলেন।
কৃআর্জের আরেক সহযোগী বিরিন্দ্রা অরোরা বলেন, “বালাজির মোশন পিকচার্স আর কৃআর্জ এন্টারটেইনমেন্টের এই যৌথ উদ্যোগ ছিল শুধু সময়ের ব্যাপার, আর তাদের এই প্রয়াসের জন্য ‘কেদারনাথ’-এর চেয়ে ভাল আর কিছুই হতে পারে না। শোভা কাপুর আর একতা কাপুর আমাদের অনুপ্রেরণা। তাদের সঙ্গে হাত মিলিয়ে আমরা গর্ব বোধ করছি। চলচ্চিত্রটির কাজ শুরু করার জন্য আমরা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলাম। অভিষেক আর আমরা নিশ্চিত যে দর্শকদের আমরা ভাল কিছু উপহার দিতে পারব। ”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ