Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালকিনিতে গৃহবধূর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর এলাকার আন্ডারচর গ্রামে নারগিছ বেগম(৩০) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে খবর পেয়ে পুলিশ তার শশুর বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে। তবে নিহত ২সন্তানের জননী নারগিছের কিভাবে মৃত্যুহল তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। আর এঘটনার পর থেকেই নিহতের স্বামী আসলাম চৌকিদার, শশুড় হাসেন চৌকিদার সহ শাশুড়ি পলাতক রয়েছে।
নিহতের ভাই রফিকুল ইসলাম মিন্টু হাওলাদার অভিযোগ করে বলেন ‘ যৌতুকের জন্য তার বোনকে হত্যা করা হয়েছে। এঘটনার কয়েকদিন আগে তাদের কাছে তার ভগ্নীপতির পরিবার ২লক্ষ টাকা যৌতুক দাবী করলে উভয় পরিবারে কলহের সৃষ্টি হয়। আর এনিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা সালিশ মিমাংসা করে। কিন্তু তাতেও কাজ না হওয়ায় অবশেষে যৌতুকের বলি হয় তার বোন গৃহবধু নারগিছ বেগম।
এব্যাপারে লাশ উদ্ধারকারী কালকিনি থানার এসআই আঃ কুদ্দুস বলেন ‘ আমরা লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করছি। তবে নিহত গৃহবধুর শশুড় বাড়ির লোকজন পলাতক থাকায় কি নিয়ে এঘটনার সূত্রপাত তা এখনো উদ্ঘাটন করতে পারিনি। বিষয়টি নিয়ে তদন্ত করা হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ