Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাজিপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

| প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

কাজিপুর (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের কাজিপুরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে ২ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৭ জনকে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে বাসের সুপারভাইজার মিনাল চন্দ্র রায়ের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। শনিবার ভোর রাতে কাজিপুর-সিরাজগঞ্জ সড়কের সোনামুখী নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।
সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক ও কাজিপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার লিয়াকত আলী জানান, শনিবার ভোর রাতে কুড়িগ্রাম জেলার ভুড়ুঙ্গামাড়ি থেকে সুমন এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব, ১৪-৮৮১১) সিরাজগঞ্জ-কাজিপুর সড়ক হয়ে ঢাকা যাচ্ছিলো। বাসটি কাজিপুর-সিরাজগঞ্জ সড়কের সোনামুখী নামকস্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এসময় বাসটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজারসহ ২ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে নিহত ও আহতদের উদ্ধার করে। কাজিপুর উপজেলার নির্বাহী অফিসার শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কাজিপুর থানার ডিউটি অফিসার এএসআই মিজানুর রহমান জানান, বাস নিয়ন্ত্রন হারিয়ে ২ জন নিহত হয়েছে। এদের মধ্যে এক জন বাসের সুপারভাইজার রয়েছেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ