Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

তানোরে রুচিতা হোটেলে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার পরিবেশন

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর তানোর থানা মোড়ের রুচিতা হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট-এর মালিক হাজি সালাউদ্দিনের বিরুদ্ধে ফের প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। চলতি বছরের ড়শ ১৭ জুলাই সোমবার ব্যবসায়ি অধির কুমার বাদী হাজি সালাউদ্দিনের বিরুদ্ধে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। এদিকে অভিযোগ তুলে নিতে হাজি সালাউদ্দিন তার অনুগতদের দিয়ে অধির কুমারকে নানা ভাবে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিচ্ছেন বলে গণমাধ্যম কর্মীদের জানান তিনি। এছাড়াও হোটেলে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশ ও বাসি খাবার খাওয়ানো হচ্ছে বলেও প্রচার আছে। এদিকে স্থানীয়রা রুচিতা হোটেলের পরিবেশ উন্নত করার জন্য নিয়মিত ভ্রাম্যমান আদালের মাধ্যমে অভিযান পরিচালনার দাবি করেছে।
জানা গেছে, তানোর পৌর সদরের গোল্লাপাড়া বাজারের মেসার্স অধির স্টোরের সঙ্গে রুচিতা হোটেল মালিক হাজি সালাউদ্দীন দীর্ঘদিন ধরে ব্যবসায়িক লেনদেন মালামাল ক্রয় করে আসছেন। এদিকে দীর্ঘদিনের ধরে মালামাল ক্রয়ের এক পর্যায়ে প্রায় দেড় লাখ টাকা বাকি পড়ে। কিšত্ত হাজি সালাউদ্দন বাকি টাকা না দিয়ে বিভিন্ন অজুহাতে কালক্ষেপণ করতে করতে এক পর্যায়ে তা অস্বীকার করেন। অপরদিকে টাকা আদায়ের জন্য অধির কুমার গত বছরের শুরুতে তানোর থানায় হাজি সালাউদ্দীনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। আর বিষয়টি বুঝতে পেরে হাজি সালাউদ্দীনের অনুগতরা টাকা পরিশোধের প্রতিশ্রæতি দিয়ে অধিরকে থানা থেকে অবিযোগ উঠিয়ে নিয়ে আসতে বাধ্য করেন। অভিযোগ উঠিয়ে নেয়ার পর আবারো হাজি সালাউদ্দন টাকা দিতে অস্বীকার করছে। এদিকে ব্যবসায়ি অধির তার পাওনা টাকা আদায়ের জন্য ফের হাজি সালাউদ্দীনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।
এব্যাপারে ব্যবসায়ী অধির জানান, প্রায় দেড় লাখ টাকা পাবো হাজী সালাউদ্দিনের কাছে টাকা আদায়ের জন্য থানায় লিখিত অভিযোগ করেছিলাম। কিন্তু সালাউদ্দীনের লোকজন টাকা পরিশোধের প্রতিশ্রæতি দিয়ে অভিযোগ উঠিয়ে নিতে বলে, তবে অভিযোগ উঠিয়ে নেয়ার পর আবারো টাকা দিতে অস্বীকার করছে। তাই আবারো তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছি। এসব বিষয়ে জানতে চাইলে হাজী সালাউদ্দিন সব অভিযোগ অস্বীকার করে বলেন, তাকে সমাজে হেয়প্রতিপন্ন করতে একটি মহল এসব অপপ্রচার করছে। এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রেজাউল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ