Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগম জিয়া মামলা মোকাবেলার ভয়ে দেশ ছেড়ে পালিয়েছেন -ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপি নেত্রী মামলা মোকাবেলার ভয়ে এখন দেশ ছেড়ে পালিয়েছেন। তিনি বলেন, তার ছেলে বিএনপি নেতা তারেক জিয়া সাত বছরের জেল হয়েছে, তিনি জেল খাটার ভয়ে ফেরারি হয়ে পালিয়ে বেড়াচ্ছেন। তিনি গতকাল বেলা সাড়ে ১১টার সময় স্থানীয় জসিমউদ্দিন হলে বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা বিতরণ অনুষ্ঠানে এই কথা বলেন।
ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজে জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে মন্ত্রী আরো বলেন, তারেক জিয়া দেশ ছেড়ে পালিয়ে বিদেশে গিয়ে আমাদের দেশের ভাবমূর্তি নষ্ট করার কাজে লিপ্ত রয়েছে ।
মন্ত্রী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ না খেয়ে মারা যায়না, সারের জন্য কৃষকের উপর গুলি চালানো হয় না। অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ