Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ১৫

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বগুড়ার শেরপুরে ঢাকা -বগুড়া মহাসড়কে ও শিবালয়ে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১৫ জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে রিপোর্ট :
বগুড়া ব্যুরো জানায়, বগুড়ার শেরপুরে ঢাকা -বগুড়া মহাসড়কের ধনকুন্ডি এলাকায় (ফুড ভিলেজের পাশে) একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মুুখোমুখি সংঘর্ষে ঘটাস্থলেই অজ্ঞাত ১ জনসহ ৩ বাস যাত্রী নিহত ও ৯ জন আহত হয়েছে । স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করে চিকিৎসকার জন্য বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে ।
প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীরা জানিয়েছে, ঢাকা থেকে উত্তরবঙ্গ গামী বর্ণালী পরিবহণের একটি যাত্রীবাহী কোচ ( ঢাকা মেট্র -ব- ১১- ৪৮৯২) ধনকুন্ডির ফুড ভিলেজের সামনে আসলে বিপরীত গামী ভুট্টা বোঝাই পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্র - ট- ১৪-৭১৭২ ) এর সাথে মুখোমুখি সংঘর্ষে পতিত হলে দুটি যানবাহনই রাস্তার পাশে উল্টে যায় । এতে ঘটনাস্থলেই কোচের আরোহী ৩ জনের মৃত্যু হয় বলে জানান শেরপুর থানার ওসি ( তদন্ত ) বুলবুল আহম্মেদ। নিহতদের একজনের নাম আব্দুল জলীল (৬৫)। তার বাড়ি গাইবান্ধা জেলার সুন্দর গঞ্জ বলে জানা গেছে । দূর্ঘটনার খবর পেয়েই শেরপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে ও আহত ৭ জনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে আহত আরো ১ জনের মৃত্যু হয় ।
অরিচা সংবাদদাতা জানান, শিবালয়ে সাকুরা পরিবহনের সাথে হায়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হায়েসের ইলিয়াছ কাঞ্চন রণি (৩৫) নামের এক যাত্রী নিহত হয়েছে। নিহতের বাড়ি মেহেরপুর জেলার গাংনি গ্রামে। একই দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছে হায়েসে থাকা আরও ৬ যাত্রী। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-পাটুরিয়া সংযোগ সড়কের আড়পাড়া নামক এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহত ও আহতদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। বরংগাইল হাইওয়ে থানার ইনচার্জ (এসআই) ইয়ামিন উদ দৌল্লা জানান, সকালে ঢাকামুখী সাকুরা পরিবহনের একটি বাসের সাথে পাটুরিয়াগামী একটি হায়েস মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে করে হায়েসের সামনের সিটে থাকা রণি নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। একই দুর্ঘটনায় হায়েসের আরও ৬ যাত্রী গুরুতরভাবে আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় উথুথী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ