Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে যুবকের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর দেওয়ানবাজার থেকে গতকাল (শুক্রবার) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. বেলাল মিয়ার (৩৫) বাড়ি বোয়ালখালী উপজেলায় হলেও পরিবার নিয়ে নগরীর বাকলিয়া থানার ময়দার মিল এলাকায় থাকতেন। তিনি রিকশা চালানোর পাশাপাশি সিটি করপোরেশনের অধীনে অস্থায়ী পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করতেন বলে পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান কোতোয়ালী থানার এসআই আবদুর রহিম।
তিনি বলেন দেওয়ানবাজারের সাফা আর্কেড কমিউনিটি সেন্টারের সামনে থেকে ওই লাশ উদ্ধার করা হয়। সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয় জানিয়ে তিনি বলেন, তার পকেটে থাকা মোবাইল ফোন থেকে কল করা হলে তার পরিবারের সদস্যরা এসে বেলালের পরিচয় নিশ্চিত করে। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বাসা থেকে বের হয়েছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।
এসআই রহিম জানান, লাশের শরীরে কোনো আঘাতের বা অন্য কোনো চিহ্ন দেখা যায়নি। যেখান থেকে বেলালের লাশ উদ্ধার করা হয়েছে তার আশপাশের নিরাপত্তা প্রহরীরা তাকে রিকশা চালাতে দেখেছেন। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ