Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইডিয়াল স্কুল অভিভাবক ফোরামের মতবিনিময় অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : শিক্ষার গুণগত মান বৃদ্ধি, শ্রেণিকক্ষে মানসম্মত পাঠদান নিশ্চিত, ক্লাসের পড়া ক্লাসেই শেষ করা, নোট, গাইড পড়া ও কোচিংকে নিরুৎসাহিত করা, অভিভাবকদের সাথে মত বিনিময় সভার আয়োজন, সচ্ছতা ও জবাবদিহিতার স্বার্থে শিক্ষা প্রতিষ্ঠানটির খাতওয়ারী বার্ষিক আয়-ব্যয়ের পূর্ণাঙ্গ হিসাব প্রকাশ এবং শিক্ষা প্রতিষ্ঠানটির অনিয়ম ও দুর্নীতি বন্ধ করার জন্য দুদককে কার্যকর ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন প্রতিষ্ঠানটির অভিভাবক ফোরাম।
গত বুধবার বিকালে রাজধানীর মতিঝিলের পাঁচফোড়ন রেস্টেুরেন্টে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ অভিভাবক ফোরাম আয়োজিত এক মতবিনিময় সভায় এ দাবি জানানো হয়।
অভিভাবক ফোরামের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জিয়াউল কবির দুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম উদ্দিন, ইঞ্জিনিয়ার ফাহিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ রোস্তুম আলী, ফজলুল হক, শওকত উল আলম, শ্যামলী শিমু, রফিকুল ইসলাম, শিরিন সুলতানা, দিলারা চৌধুরী প্রমুখ।
বক্তারা নোট, গাইড বই ও কোচিং সেন্টার নিষিদ্ধের আইন করার দাবী জানান। এছাড়াও শিক্ষার্থীদের প্রতিদিনের অনুপুস্থিতির জন্য ৩০ টাকা জরিমানা ও পরীক্ষার ফি ৪০০ টাকার পরিবর্তে ২৫০ টাকা বাড়িয়ে ৬৫০ টাকা করায় অভিভাকরা এর তিব্র প্রতিবাদ জানিয়ে বাড়তি টাকা প্রত্যাহার করার দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ