Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণের ভোটে খালেদা জিয়া সরকার গঠন করবেন : মীর নাছির

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : আগামী দিনে জনগণের রায় নিয়ে বেগম খালেদা জিয়া সরকার গঠন করবেন আশাবাদ প্রকাশ করে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন বিএনপির মূল শক্তি এই দেশের জনগণ। তিনি গতকাল (শুক্রবার) বিকেলে হাটহাজারী সদরে স্থানীয় পৌরসভা বিএনপি আয়োজিত সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
পৗরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহŸায়ক আবদুস শুক্কুর মেম্বারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন। মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে বিগত কয়েক দিন ধরে আওয়ামী লীগের নেতাদের কুৎসা রটনাসহ নানান বক্তব্য সম্পূর্ণ রাজনৈতিক শিষ্টাচার বিবর্জিত। আওয়ামী লীগ মূলত বিএনপির প্রতি গণমানুষের সমর্থনকে ভয় পায়। তাই তারা সব সময় ষড়যন্ত্রের গন্ধ খোঁজে। কোন প্রকার ষড়যন্ত্র করে নয় জনগণের ভোটে বিএনপি ক্ষমতায় যাবে।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুনিরুল আলম জনি, যুগ্ম সম্পাদক তবিবুল আলম ত্বকি, জেলা বিএনপি নেতা ডা. রফিকুল আলম, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিমুল, হাসান মাস্টার, সাবেক ছাত্রনেতা আকবর আলী, উপজেলা ছাত্রদলের আহŸায়ক নুরুল কবির তালুকদার, সদস্য সচিব ওহিদুল ইসলাম টিটু, স্বেচ্ছাসেবক দল সভাপতি শহীদুল্ল­াহ মিন্টু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ