Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে লাশ নিয়ে স্বজনদের বিক্ষোভ

সিআইডি কর্মকর্তার স্ত্রীর রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : সিআইডি পুলিশের এস আই আজিজুল হকের বিরুদ্ধে স্ত্রী মরিয়ম খাতুন পারুল হত্যার অভিযোগ উঠেছে। গতকাল স্ত্রী হত্যার দায়ে সিআইডির এস আইয়ের বিচার দাবিতে যশোর শহরে বিক্ষোভ মিছিল করেছে নিহতের স্বজনরা।
গতকাল দুপুরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়। এরপর স্বজনরা শহরে বিক্ষোভ মিছিল বের করেন। হাসপাতাল চত্বর থেকে মিছিলটি বের হয়। এরপর শহরের দড়াটানা ও কোতোয়ালি থানার সামনে সংক্ষিপ্ত বক্তব্যে নিহতের স্বজনরা আজিজুল হকের বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ এনে বিচার দাবি জানান।
এদিকে, স্ত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার রাতে সিআইডি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হককে কোতয়ালি মডেল থানা পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। ঢাকা সিআইডিতে কর্মরত আজিজুল হক সবুজ সাতক্ষীরার পাটকেলঘাটা এলাকার সরুলিয়া গ্রামের আনারুল হকের ছেলে।
যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ কেএম আজমল হুদা জানান, বৃহস্পতিবার দুপুরে সিআইডি’র উপ-পরিদর্শক আজিজুল হক সবুজের স্ত্রীর মৃত্যু হয়। এজন্য রাতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকা হয়েছিল। থানায় আসার পর পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করেছে। জিজ্ঞাসাবাদকালে আজিজুল পুলিশকে জানিয়েছেন, ঘটনার সময় তিনি বাড়ির বাইরে ছিলেন। দুপুরে বাড়িতে ফিরে জানালা দিয়ে ঘরে স্ত্রীকে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখেন। এরপর জানালা ভেঙ্গে তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসেন। আজিজুল দাবি করেছেন, পারিবারিক কলহের সূত্র ধরে তার স্ত্রী মরিয়ম আত্মহত্যা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ