Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কিউএলইডি গেমিং মনিটর আনলো স্যামসাং

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের প্রথম কিউএলইডি গেমিং মনিটর এনেছে স্যামসাং ইলেকট্রনিক্স। গত মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এই ঘোষণা দেয়া হয়। মনিটরটি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্র্রনিক্স ফিরোজ মোহাম্মদ, মনিটর বিজনেসের লিড বদিউজ্জামান অপু এবং স্মার্ট টেকনোলজির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম। অনুষ্ঠানে বলা হয়, ১৮০০আর ব্যাসার্ধ নিয়ে এটি বিশ্বের সবচেয়ে বেশি কার্ভড মনিটর, ফলে গেমাররা এতে আরও আরামদায়ক এবং অসাধারণ গেমিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “একটি গেম-এর প্রতিটি ক্ষুদ্র অংশের অভিজ্ঞতা অর্জনের জন্য গেমাররা মনিটরে আরও উন্নত প্রযুক্তি প্রত্যাশা করেন। গেমিং অভিজ্ঞতা বাড়াতে আরও উন্নত মানের মনিটরের প্রয়োজন। স্যামসাং-এ আমরা গ্রাহকদের সেরা মানের ফিচার এবং প্রযুক্তি সম্পন্ন পণ্য তুলে দিতে প্রতিশ্রæতিবদ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ