Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা হুমকিতে নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার

আন্তর্জাতিক ডেস্ক: | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের রাজা মহাজন পাড়ায় জমির বিরোধ নিয়ে সন্ত্রাসী হামলার ঘটনায় দায়েরকৃত মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য বাদিকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। ওই পরিবারের সদস্যদের আবারও নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে। প্রতিপক্ষ এলাকার প্রভাবশালী হওয়ায় হুমকিতে বাদি ও পরিবারের লোকজন এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।
অভিযোগ সূত্রে জানা গেছে,উপজেলার বটতলী গ্রামের রাজা মহাজন পাড়ার পল্লী চিকিৎসক সঞ্জিত দে ও ভবতোষ দের সঙ্গে দীর্ঘ দিন ধরে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় ভাড়াটে ২০/২৫ জন সন্ত্রাসী নিয়ে সঞ্জিতের বাড়িতে হামলা চালায় ভবতোষের লোকজন। সন্ত্রাসীরা বাড়ি ও ঘরের আসবাবপত্র ভাংচুর.নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষতি সাধন করে এবং অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় তাদের হামলায় মহিলাসহ দুইজন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে যমুনা রাণী (৪০) বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপরজন বিপ্লব দে (৩০) আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। এ ঘটনায় বুধবার ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০/২৫ জনকে আসামী করে আনোয়ারা থানায় মামলা দায়ের করা হয়।
এদিকে,মামলা দায়ের করার পর থেকে চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিন কাটাচ্ছে বাদি ও তার পরিবারের লোকজন। তাদেরকে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে জীবন নাশের হুমকি দেয়া হচ্ছে। তাই প্রতিপক্ষের ভয়ে তারা বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছে। ঘটনার সত্যতা স্বীকার করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ