Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিকার বিয়ের খবরে স্কুলছাত্রের আত্মহত্যা

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা
দুপচাঁচিয়া উপজেলার ডিমশহরে গত বৃহস্পতিবার প্রেমিকার বিয়ের খবর পেয়ে স্কুল ছাত্র মোফাজ্জল হোসেন মুনি (১৫) গ্যাসের ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছে। জানা গেছে, উপজেলা সদরের ডিমশহর নয়াপাড়ার আব্দুল মজিদের পুত্র স্থানীয় ডিমশহর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র মোফাজ্জল হোসেন মনির সাথে একই ক্লাসের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ঘটনাটি মেয়ের পরিবার জানতে পেরে মেয়েকে অন্যত্র বিয়ে দেয়। প্রেমিকার বিয়ের খবর পেয়ে ঘটনার দিন গত বৃহস্পতিবার দুপুরে মোফাজ্জল হোসেন মনি নিজ বাড়িতে সবার অগোচরে গ্যাসের ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। বাড়ির লোকজন টের পেয়ে প্রথমে তাকে দুপচাঁচিয়া হাসপাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাতে সে মারা যায়।
পিস্তলের গুলিসহ আটক
দুপচাঁচিয়া থানা পুলিশ পিস্তলের গুলিসহ সোহেল রানা ওরফে নয়ন খান (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে। থানা সূত্রে জানা গেছে, ঘটনার দিন গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে কাহালু থানার গ্রেফতারী পরোয়ানার আসামিকে গ্রেফতারের জন্য সদরের ইসলামপুর কুশ্বহর গ্রামের হেলাল খানের পুত্র সোহেল রানা ওরফে নয়ন খানের বাড়িতে অভিযান চালান। এ সময় ওই বাড়িতে অবস্থানরত আসামি তার আদালত থেকে জামিন নেওয়ার রি-কল প্রদর্শন করে। পুলিশ তাকে ছেড়ে দেয়। ঠিক তেমনি মুহুর্তে সোহেল রানা ওরফে নয়ন খান ঘর থেকে বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশের সন্দেহ হয়। পুলিশ তাকে ধরে ফেলে। পুলিশের জিজ্ঞাসাবাদ করলে সে সন্তোষজনক উত্তর দিতে না পারায় তাকে আটক করে। পরে তার শয়ন কক্ষ তল্লাশী করে তার খাটের বালিশের নিচে থেকে একটি পিস্তলের গুলি উদ্ধার করে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনাটি নিশ্চিত করে জানান, তাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ