Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মেহেরপুরে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে আইনজীবী নিহত

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৭, ৩:২৫ পিএম

মেহেরপুরে শুক্রবার সকাল ৭টার দিকে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ইলিয়াছ কাঞ্চন রনি নামে এক আইনজীবী নিহত হয়েছেন। এক ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। মানিকগঞ্জ-পাটুরিয়া সংযোগ সড়কের আড়পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

রনি গাংনী উপজেলার বামন্দী গ্রামের শরীফুল ইসলামের ছেলে। তিনি মেহেরপুর জজ কোর্টের আইনজীবী ছিলেন।

এদিকে আহতরা হলেন- গাংনী উপজেলার বাওট গ্রামের মৃত আব্দুল হান্নান বিএসসির ছেলে আবু এ নজিরুল ইসলাম ওরফে রুবেল (৪৮), তার স্ত্রী রিমা খাতুন (৪০), মেয়ে নাজিরা খাতুন (৭) ও আয়েশা খাতুন (৩) ও মাইক্রোবাসের চালক আল মামুন। আহতরা ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে আবু এ নজিরুল ইসলাম রুবেলের ছোট ভাই সোহেল রানা জানান, বড় ভাই রুবেল তার স্ত্রী ও মেয়েদের নিয়ে আমেরিকা থেকে কিছুদিনের জন্য ছুটিতে দেশে আসেন। সকাল ৭টার দিকে আত্মীয় রনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাইক্রোবাসে করে তাদের নিয়ে বাওট গ্রামে ফিরছিলেন। পথে আড়পাড়ায় পৌঁছালে বিপরীত দিকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রনি নিহত হন।

এসময় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ