Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৭, ২:০৮ পিএম

বগুড়ার শেরপুরে ঢাকা - বগুড়া মহাসড়কের ধনকুন্ডি এলাকায় ( ফুড ভিলেজের পাশে ) একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অজ্ঞাত ২ জনসহ ৩ বাস যাত্রী নিহত ও ৯ জন আহত হয়েছে।

স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করে চিকিৎসকের জন্য বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে ।

প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীরা জানিয়েছে , ঢাকা থেকে উত্তরবঙ্গ গামী বর্ণালী পরিবহণের একটি যাত্রীবাহী কোচ ( ঢাকা মেট্রো -ব- ১১- ৪৮৯২ ) শুক্রবার বেলা আনুমানিক ১২টায় ধনকুন্ডির ফুড ভিলেজের সামনে আসলে বিপরীত গামী ভুট্টা বোঝাই পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো - ট- ১৪-৭১৭২ ) এর সাথে মুখোমুখি সংঘর্ষে পতিত হলে দুটি যানই রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই কোচের আরোহী ৩ জনের মৃত্যু হয় বলে জানান শেরপুর থানার ওসি ( তদন্ত ) বুলবুল আহম্মেদ। নিহতদের একজনের নাম আব্দুল জলিল (৬৫)। তার বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ বলে জানা গেছে ।

দুর্ঘটনার খবর পেয়েই শেরপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে ও আহত ৭ জনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে আহত আরো ১ জনের মৃত্যু হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ