Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরের এমপি মনিরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ছাত্রলীগের

| প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনিরের বিরুদ্ধে সন্ত্রাস, দুর্নীতির ও লুটপাটের অভিযোগ তুলেছে চৌগাছা উপজেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তোলেন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসাইন লিখিত বক্তেব্যে বলেন, গত ১৮ জুলাই তার পিতা আব্দুল খালেককে হত্যার উদ্দেশ্যে এমপি মনিরের সন্ত্রাসী মনমথপুর গ্রামের চুনুর ছেলে গলাকাটা শামীম, ফয়সাল, পানুর ছেলে ইমরান, ইকরাম, জলিলের ছেলে শাহজালাল জঙ্গু, মান্নানের ছেলে আলম, চাঁদপুরের শুকুরের ছেলে মিজানুর, চৌগাছা গোডাউন পাড়ার বারেকের ছেলে রুবেল, সুমনসহ ৭-১০জন অজ্ঞাত সন্ত্রাসী হামলা চালায়। ওই দিন সন্ত্রাসীরা আমাকেসহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে হত্যার উদ্দেশ্যে খুজতে থাকে। কিন্তু আমরা চৌগাছায় না থাকায় তারা আমার পিতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।
বর্তমানে এমপি মনিরের পোষ্য সন্ত্রাসী বাহিনী চৌগাছা বাজারে অস্ত্র মহড়া চালাচ্ছে। ওই সব সন্ত্রাসীরা আমাকে হত্যার হুমকি অব্যাহত রেখেছে। তিনি বলেন, এমপি মনিরের অনিয়ম, দুর্নীতি, লটপাট ও সন্ত্রাসীদের সাথে না থাকায় আমি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। চৌগাছায় এমপি সাথে না থাকলে আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়। অনেকে পঙ্গু হয়ে গেছে। এরমধ্যে রয়েছে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাষ্টার সিরাজুল ইসলাম, সোলাইমান হোসেন, খোকনসহ অনেকে।
তিনি বলেন, সরকারের টিআর, কাবিখাসহ বিভিন্ন প্রকল্প লুটপাট করে কোটি কোটি টাকা আত্মসাত করছে। যা তদন্ত করলে বেরিয়ে আসবে। সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুজ্জামান রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান রেজা, সাকেব সভাপতি শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ