Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশে জঙ্গিবাদের স্থান নেই -স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

গোদাগাড়ী (রাজশাহী) থেকে মো: হায়দার আলী : রাজশাহীর মানুষ যেভাবে জঙ্গিদের আশ্রয় প্রশ্রয় দিয়েছে, এখন আবার তারা সেভাবেই জঙ্গিবাদ মোকাবিলায় এগিয়ে এসেছে। অন্যান্য দেশ যেখানে জঙ্গিদের নির্মূলে বেগ পাচ্ছে, সেখানে বাংলাদেশ সফলতার সঙ্গে সেই কাজটি করতে পেরেছে। দেশের মাদক নির্মুল করা একটা বড় চ্যালেঞ্জ। মাদক আমাদের জন্য একটি অবশ্যই বড় চ্যালেঞ্জ। কারাগারগুলোতে দেখা যায়, বন্দী যারা আছেন, বেশিরভাগই মাদক মামলার আসামি। তারপরেও কেন আমরা পারছি না? এ জন্য সমাজকে এগিয়ে আসতে হবে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার সময় প্রেমতলী পুলিশ ফাঁড়ীর নব নির্মিত ভবনের উদ্বোধন উপলক্ষে রাজশাহী জেলা পুলিশের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভূইয়ার সভাপতিত্বে এ সভায় সময় উপস্থিত ছিলেন, গোদাগাড়ী-তানোরের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। রাজশাহী রেঞ্জ ডিআইজি এম খুরশিদ হোসেন বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার সুমিথ চৌধুরী, সদর সার্কেল এএসপি একরামুল হক, গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান মোঃ ইসহাক, গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ নেওয়াজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও সুধিজন। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আগের চেয়ে সীমান্ত হত্যা অনেক কমেছে।
নকশীকাঁথা উপহার পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী
রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী রাজশাহীবাসীর পক্ষ থেকে ঐতিহ্যবাহি, গৌরবময় রাজশাহীর বিখ্যাত নকশী কাঁথা উপহার দেন। মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ঐতিহ্যময় জিনিস পেয়ে দারুণ খুশি হন এবং গোদাগাড়ী বাসী ও সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এর আগে তিনি প্রেমতলী তদন্ত কেন্দ্রের শুভ উদ্বোধন করেন। রাজশাহী পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সুধি সমাবেশে এ সময় আরো উপস্থিত ছিলেন, রাজশাহীর-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য আকতার জাহান, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশিদ হোসেন বিপিএম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ইসহাক, উপজেলা নির্বাহী অফিসার মো: জাহিদ নেওয়াজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ