Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফেনসিডিলসহ যুবক আটক

| প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


জয়পুরহাট জেলা সংবাদদাতা : জয়পুরহাটে গতকাল বৃহস্পতিবার র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান চালিয়ে জয়পুরহাট জেলার উচনা (সোনাতলা) এলাকা থেকে ১শ’ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী মোঃ নুর আলম (৩৭) কে আটক করে। সে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার উচনা (সোনাতলা) গ্রামের আদ্রাছ আলী পুত্র।
জেলা পরিষদের বাজেট ঘোষণা
জয়পুরহাট জেলা পরিষদের ২০১৬-১৭ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে ২২ কোটি ৪ লক্ষ ৫৪ হাজার ৪৩৮ টাকার বাজেট ঘোষণা করেন। জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট। জেলা পরিষদের প্রধান নির্বাহী আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান নাছিমা আক্তার সদস্য, প্রভাষক সুমন সাহ, আব্দুর রহিম স্বাধীন মাস্টার, মিজানুর রহমান টিটো, আব্দুল হান্নান মিঠু, আফজাল হোসেন আনু, গোলাম রাব্বানী, সহকারী প্রকৌশলী সুনিল কুমার সাহা ও সাংবাদিক শাহজাহান মিঠু সিরাজ মিঠু। বাজেটে আয়ের উৎস্য ধরা হয়েছে জেলা পরিষদের মালিকানাধীন পুকুর, দোকান, খেয়াঘাট এবং মাকের্টের দোকান ঘর ইজারা থেকে প্রাপ্য অর্থ ও সরকারি দাতা সংস্থা অনুদান থেকে সম্ভাব্য তহবিল। সেখান থেকে ব্যয় হবে গ্রামীণ রাস্তাঘাট হাট বাজার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় সামাজিক প্রতিষ্ঠানের সংস্কার ছাত্র-ছাত্রী বৃত্তি অনুদান প্রদান সহ বিভিন্ন উন্নয়ন কাজে ব্যয় করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ