Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চায় দুদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৭, ৩:৫২ পিএম

আদালতের অনুমতি না নিয়ে বিদেশে যাওয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন বাতিল চেয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক)। একইসঙ্গে বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেছে দুদক।
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালতে খালেদা জিয়া হাজির না হওয়ায় এ আবেদন করে দুদক। তবে আদালত এ ব্যাপারে কোনো আদেশ দেননি।
আজ বৃহস্পতিবার রাজধানীর বকশিবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে মামলাটির আত্মপক্ষ সমর্থনের দিন ধার্য ছিল বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার।
এদিন খালেদা জিয়া আদালতে হাজির না হওয়ায় দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন। অপরদিকে খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লা মিয়া ও জিয়া উদ্দিন জিয়া বিএনপির চেয়ারপার্সন চিকিৎসার জন্য বিদেশে গিয়েছেন বলে মেডিক্যাল সার্টিফিকেট জমা দিয়েছেন।
তবে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদনের বিষয়ে কোনো আদেশ দেননি। তবে দুই মামলার পরবর্তী শুনানির জন্য ২৪ জুলাই দিন ধার্য করেন।



 

Show all comments
  • মিন্টু মোল্লা ২০ জুলাই, ২০১৭, ৫:৫৩ পিএম says : 0
    কোন দেশে এরকম আছে কি না আমার জানা নেই প্রতি সপ্তাহে খালেদা জিয়ার হাজিরা দিতে হয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ