Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৭, ১২:৫৯ পিএম

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) হলের সিট দখল করাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় সংগঠনের সাধারণ সম্পাদক নোবেল শেখসহ ১০ ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি তুষার কিবরিয়ার নিয়ন্ত্রিত শহীদ মুখতার ইলাহি হলে সাধারণ সম্পাদক নোবেল শেখের সমর্থকরা এক ছাত্রলীগ কর্মীকে জোড় করে হলে উঠিয়ে দিতে যায়। এতে সভাপতি তুষার কিবরিয়ার সমর্থকরা বাধা দিলে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। রাত সোয়া ১২টা থেকে সোয়া ১টা পর্যন্ত চলা সংঘর্ষে দফায় দফায় শহীদ মুখতার এলাহী ছাত্রাবাসে হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে ওই হলের অর্ধশতাধিক কক্ষের জানালা ও দরজাসহ আসবাবপত্র ভাঙচুর করা হয়। সংঘর্ষে ১০ জন আহত হয়। পরে পুলিশের সহায়তায় রাত সোয়া ২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ