Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচন কমিশন শেখ হাসিনার জনগণের নয় - রুহুল কবির রিজভী

| প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : বিএনপি’র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন কঠিন হবে। কেননা নির্বাচন কমিশন শেখ হাসিনার, দেশের জনগণের নয়। গতকাল কুমিল্লার আদালতে একটি মামলার হাজিরা কার্যক্রম সেরে দুপুরে নগরীর বাদুরতলা ধর্মসাগরপাড়স্থ জেলা বিএনপির অতিরিক্ত কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদাকে উদ্দেশ্য করে রিজভী আরো বলেন, সরকার ওনাকে হারিকেন দিয়ে খুঁজে নিয়ে এসে প্রধান নির্বাচন কমিশনার বানিয়েছে। এখন তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুরেই কথা বলছেন। সরকারের এজেন্ডা বাস্তবায়নের জন্য সিইসি কাজ করছে। তিনি রকিব মার্কা নির্বাচনের মতোই নির্বাচন করতে চাচ্ছেন। রিজভী বলেন, দেশের ১৮ লাখ মানুষ চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছে। তাদের কোনো চিকিৎসা ব্যবস্থা নেই। সরকার এটিকে মহামারী বলতে নারাজ। মশা মারার নামে লাখ লাখ টাকা লোপাট করা হচ্ছে।
বিএনপির এ সিনিয়র নেতা আরো বলেন, বন্যাদুর্গত অঞ্চলে ত্রাণ নেই। মানুষ বহু কষ্টে জীবন-যাপন করছে। সরকারের এ ব্যর্থতাকে আড়াল করতে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। বেগম জিয়া চিকিৎসার জন্য বিদেশে গেছেন, তিনি দেশ ছাড়েননি বরং দেশ ছেড়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী। সংবাদ সম্মেলনে বিএনপি নেতা মোস্তাক মিয়া, আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আহমেদ, কামরুল হুদা, মোস্তফা জামানসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ