Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু সাফারি পার্কে জয়-পুতুল

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ৩:৫২ পিএম

গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে ঘুরতে গেছেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ছেলে ও উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা হোসেন পুতুল।

আজ বুধবার বেলা ১২টার দিকে বঙ্গবন্ধু কন্যার দুই সন্তান ও পরিবারের সদস্যরা সাফারি পার্কে যান। এসময় তাদের অভ্যর্থনা জানাতে সেখানে জড়ো হন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

তবে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ নিরাপত্তা বলয়ের কারণে সজীব ওয়াজেদ জয় ও সায়মা হোসেন পুতুলের সঙ্গে দেখা করতে পারেননি নেতাকর্মীরা।

এছাড়া বঙ্গবন্ধুর দু’ নাতী-নাতনীকে এক নজর দেখতে সাফারি পার্কের আশেপাশে ভিড় জমিয়েছেন সাধারণ মানুষ।

সেখান থেকে শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মণ্ডল বুলবুল জানান, প্রধানমন্ত্রী পুত্র-কন্যারা তাদের পরিবারের সদস্যদের নিয়ে পারিবারিক সময় কাটাতে এখানে এসেছেন। তারা সাফারি পার্ক ঘুরে দেখছেন। বেশকিছু সময় তারা এখানে থাকবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। এরই মধ্যে প্রযুক্তি খাতে বিশেষ অবদানের জন্য দেশ ও দেশের বাইরে ব্যাপক সুনাম অর্জন করেছেন। অন্যদিকে সায়মা হোসেন পুতুল আন্তর্জাতিক পর্যায়ে অটিজম নিয়ে কাজ করছেন। তিনি একজন শিশু মনোবিজ্ঞানী।

বর্তমানে সায়মা হোসেন পুতুল বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিশেষ দূত নিযুক্ত হয়েছেন। অটিজম নিয়ে তার অভিজ্ঞতা আরো বেশি কাজে লাগাতে আন্তর্জাতিক এ সংস্থাটি দক্ষিণ এশিয়ার বিশেষ দূত হিসেবে বেছে নিয়েছে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ