Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাছ ধরতে গিয়ে ২ তরুণের মর্মান্তিক মৃত্যু

সিলেট অফিস | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ১২:২৮ পিএম

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় মাছ শিকার করতে গিয়ে নৌকা ডুবে দুই তরুণের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় নুরপুর (জুম্মাটিলা) সংলগ্ন গাড়–লিলবিলে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফরিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও নুরপুর (জুম্মাটিলা) গ্রামের হাজী আব্দুল লতিফ মাস্টারের ছেলে শিহান (৩০) ও তার খালাতো ভাই রিয়াদ (২৮)।

পারিবারিক সূত্রে জানা যায়, শিহানের ভাই শিহাব ও তাদের খালাত ভাই রিয়াদ ও ফুহাদ রাতে নৌকাযোগে বাড়ির পাশে গাড়–লিবিলে মাছ ধরতে যায়। হঠাৎ নৌকাটি ডুবে গেলে সাতার কেটে শিহাব ও খালাতো ভাই ফুহাদ তীরে আসতে সক্ষম হলেও শিহান ও রিয়াদ একটি গর্তে আটকা পড়ে। এ সময় শিহাব ও ফুহাদ চিৎকার দিলে প্রতিবেশীরা অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে। পরে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত শিহান ও রিয়াদকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফেঞ্চুগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে দমকল কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিহান ও রিয়াদকে বাঁচাতে ঝুঁকি নিতে অপারগতা প্রকাশ করে। তারা ঘটনাস্থল সু-কৌশলে ত্যাগ করে। দমকল কর্মীদের এমন আচরণে তীব্র ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী।

এদিকে শিহান ও রিয়াদের মর্মান্তিক মৃত্যুর খবর পেয়ে তাদের বাড়িতে ভিড় জমাতে থাকেন স্থানীয়রা। তাদের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নুরপুর গ্রামে।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ নাজমুল হক জানান, তাদের মরদেহ বাড়িতেই আছে। স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে ময়না তদন্ত ছাড়াই তাদের দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ