Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ধুনটে ফেন্সিডিলসহ যুবলীগ নেতা গ্রেফতার

| প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : বগুড়ার ধুনটে ৯ বোতল ফেন্সিডিল সহ উপজেলা যুবলীগের এক নেতা ও এক সিএনজি চালককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইউনুস আলী (৩২) উপজেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ধুনট সদরপাড়া এলাকার মৃত শাহজাহান আলীর ছেলে এবং সিএনজি চালক মজিবর রহমান (২৮) শেরপুর উপজেলার সালফা গ্রামের মকবুল শাহ্র ছেলে। এঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে তিন জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করা হয়েছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত ইউনুস আলী দীর্ঘদিন যাবত মাদক বিক্রি করে আসছিল। সোমবার গভীর রাতে ঝর্ণা মটরস্ নামের একটি সিএনজিতে মাদকের চালান আসছে বলে সংবাদ পেয়ে সিএনজিটি আটক করা হয়। পরে তল্লাসী তালিয়ে ৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় পুলিশ ইউনুস আলী ও মজিবর রহমান নামের দুই ব্যক্তিকে আটক করলেও আরেক সহযোগি পালিয়ে যায়। এঘটনায় সিএনজিটি জব্দ করে তিন জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ