Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাটখিলে পদ্মা লাইফ ইন্সুরেন্সের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ

| প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : পদ্মা লাইফ ইন্সুরেন্স এর চাটখিল শাখা ইনচার্জ মোঃ শহিদের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও বিভিন্ন অপকর্মের অভিযোগ পাওয়া গেছে। তার বিরুদ্ধে কোম্পানির প্রধান কার্যালয়ে ও ইন্সুরেন্সে অথরিটি বোর্ড অব (আই ডি আর এ) গ্রাহক শাহিনা ইসলাম অভিযোগ করেন।
অভিযোগ ও বিভিন্ন সূত্রে জানা যায়, গত ১৫ জুলাই ২০০৭ সালে ৫০ হাজার টাকার ১০ বছরের মেয়াদের একটি বীমা করে। যার নংÑ০১১০৩০০৫৩৮Ñ৩। শহীদ শাহিন ইসলামকে মাইজদীতে টাকা জমা দেওয়ার কথা বলে বিভিন্ন সময়ে ৫ শত থেকে হাজার টাকা বেশি নিয়ে যায়। কিন্তু অদ্যাবধি সর্বশেষ কিস্তির রিসিড বুঝিয়ে না দিয়ে নানা রকম তালবাহনা করে এবং বলে সমস্যা নেই আপনি চেক পাওয়ার সময় সব টাকা একসাথে পাবেন। অন্যদিকে নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন নারী গ্রাহক জানান, শহিদ অফিসে মিটিংয়ে আছে বলে ডেকে নিয়ে শ্লীনতাহানির চেষ্টা করে। এদিকে উপজেলার চাটখিল বাজারের ব্যবসায়ী মোঃ খোরশেদ আলম জানান, তার ৩টা বীমা এ কোম্পানিতে করা হয়েছে। কিন্তু শহিদ অব্যাহত ভাবে আমাদেরকে হয়রানি করেছে।
জানা যায়, শহিদ বহু গ্রাহকের কিস্তির টাকা আত্মসাৎ করে ও কৌশলে বোনাস ও মেয়াদ উত্তীর্ণ বীমার টাকা প্রসেসিং করে এনে দেওয়ার কথা বলে গ্রাহকদের কাছ থেকে বাড়তি টাকা আদায় করার হাতিয়ে নিচ্ছে। ভূক্তভোগী শাহিন ইসলামের ভাই জেলা ইনসার্জ শাখাওয়াত হোসেন ও চাটখিল অফিস ইনসার্জ মো: শহিদকে বলেন আই.ডি.আর এ যেহেতু গ্রাহকদের স্বাক্ষরদেখে সেহেতু আমরা আই.ডি. আরএ যাবো, এতে তারা খুব্ধ হয়ে বলেন জান আই.ডি.আর এ আই.ডি.আর কি করবে সেটা আমরা দেখবো?
উল্লেখ্য পদ্মা লাইফ ইন্সুরেন্সের জি এম মঞ্জুরুল হক শিকদার এর মুঠোফোনে ভুক্তভোগী শাহিনা ইসলামের ভাই মোঃ জহির উদ্দিন বিষয়টি অবগত করলে তিনি জেলা ইনচার্জকে বিষয়টি অবহিত করতে পরামর্শ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ