Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোনারগাঁয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

সোনারগাঁ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় রুমা আক্তার (২৬) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা সাদিপুর বারগাঁও এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। সোনারগাঁ থানার এসআই শাহ কামাল জানায়, উপজেলার সাদিপুর বারগাঁও এলাকার ফজলুল হকের মেয়ে সাথে একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে হানিফের সাথে ১০ বছর পূর্বে বিয়ে হয়। সাংসারিক জীবনে তাদের ৭ বছর ও ৪ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্বামী হানিফ যৌতুকের জন্য গৃহবধুকে অত্যাচার করতো। সোমবার রাতে যৌতুকের টাকা নিয়ে গৃহবধুর সাথে স্বামী হানিফার তর্ক হয়। এ জের ধরে গতকাল মঙ্গলবার সকালে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এসময় গৃহবধুর মুখে কীটনাশকের গন্ধ ও শরীরে আঘাতে চিহৃ পাওয়া যায়। তিনি আরো জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রির্পোট এলে বুঝা যাবে। এ ঘটনায় স্বামী হানিফ মিয়া পলাতক রয়েছে।
রুমা বাবা ফজলুল হক দাবি করেন, যৌতুকের টাকার জন্য রুমাকে তার স্বামী মারধর করতো। যৌতুকের টাকার জন্য তার মেয়েকে হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ