Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদগঞ্জে ৮টি চোরাই মোটরসাইকেলসহ যুবলীগ নেতা আটক

ঢাকা ডিবি পুলিশের অভিযানে

| প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : ঢাকা ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে ফরিদগঞ্জ উপজেলার কালির বাজার এলাকা থেকে ৮টি চোরাই মোটরসাইকেলসহ এস এম তুহিন রায়হান নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে। শনিবার গভীর রাতে পুলিশ এ অভিযান চালিয়ে আটকের পর জব্দকৃত মোটরসাইকেলসহ তাকে ঢাকা নিয়ে যায়। ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের গজারিয়া গ্রামের আমির হোসেনের ছেলে গ্রেফতারকৃত এস এম তুহিন রায়হান ওই ইউনিয়নের যুবলীগের আহŸায়ক। তার কালির বাজারে তুহিন এন্টার প্রাইজ নামে একটি মোটরসাইকেলের গ্যারেজ রয়েছে।
ফরিদগঞ্জ থানা পুলিশের এস আই মনির ও এ এসআই মঞ্জু জানান, সম্প্রতি ঢাকা থেকে মোটর সাইকেল চুরির ঘটনায় দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে ঢাকা ডিবি পুলিশ ঢাকা থেকে ২ জন, মাদারীপুর জেলা থেকে ১জন ও বরিশাল থেকে ১জন আটক করে। পর তাদের দেয়া তথ্য অনুযায়ী ঢাকা ডিবি পুলিশের সিনিয়র এএসপি মুকিত সরকারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল চাঁদপুরের ফরিদগঞ্জের কালির বাজারে অভিযান পরিচালনা করে। এসময় এস এম তুহিন রায়হানকে আটকের পাশপাশি তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৮টি মোটর সাইকেল উদ্ধার করে। পুলিশ আরো জানায়, তুহিন আন্তঃজেলা মোটরসাইকেল চোরাই চক্রের সদস্য। ফরিদগঞ্জ থানার ওসি শাহ্ আলম মোটর সাইকেলসহ যুবলীগ নেতাকে আটকের কথা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ