Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে গ্রেফতার ১

| প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার অভিযোগে মোহাম্মদ উল্লা মিজি (৪৫)নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দুপুরে উপজেলার চরদুখিয়া পুর্ব ইউনিয়নের পশ্চিম আলোনিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
ফরিদগঞ্জ থানার এসআই মো: মমিন হোসেন জানান, প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ও বিভিন্ন অশ্লীল কমেন্ট্স করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করার অভিযোগে মোহাম্মদ উল্লা মিজির শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় মামলা হয়। আলোনিয়া গ্রামের জনৈক তোয়েল আহম্মেদের ছেলে সুমন হোসেন বাদী হয়ে এই মামলাটি করে। পরে শনিবার দুপুরে তাকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়। সে পশ্চিম আলোনিয়া গ্রামের মৃত ইদ্রিছ মিজির ছেলে। ফরিদগঞ্জ থানার ওসি মো: শাহ আলম, মোহাম্মদ উল্ল্যার বিরুদ্ধে মামলা দায়ের ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ