Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলায়, কুমিল্লার নাঙ্গলকোট-ঢালুয়া-বিশ্বরোড সংযোগ সড়কে, ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার , আশাশুনি টু সাতক্ষীরা সড়কে দুর্ঘটনায় নিহত ৩ আহত ৭। আমাদের সংবাদদাতাদের পাঠানো ছবি নিয়ে রিপোর্ট :
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান,  নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কেন্দুয়া এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে  দ্রæতগামী ট্রাক চাপায় মানিক মিয়া (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল  ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে । নিহত মানিক মিয়া কেন্দুয়া এলাকার আবুল মিয়ার ছেলে। এছাড়া তিনি স্থানীয় মাসকো কটন মিলে মেসেনজার হিসেবে চাকুরি করতেন।
ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম জানান, মানিক মিয়াকে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে একটি দ্রæতগামী ট্রাক চাপায় দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই  সে নিহত হন।
নাঙ্গলকোট(কুমিল্লা)উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার নাঙ্গলকোট-ঢালুয়া-বিশ্বরোড সংযোগ সড়কের নাঙ্গলকোট পৌরসভার কোদালিয়া নামক স্থানে গতকাল ঢালুয়া থেকে নাঙ্গলকোটগামী মালবাহী ট্রাক্টর যাত্রীবাহি সি এন জি চালিত অটোরিক্সাকে পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক মহিলা নিহত হয়েছেন।  এসময় দুই মহিলা আহত হয়েছেন। গুরুতর আহত রোকেয়া বেগমকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।
মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার মানিকপুর নামক স্থানে গতকাল সকালে পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে থাক্কা লেগে কারিমুল ইসলাম(৩০ ) নামে ব্যবাসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যবসায়ী কিশোরগঞ্জ জেলার তারাকান্দি গ্রামের জহুর আলীর ছেলে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসিম উদ্দিন জানান, কোয়েল পাখি ব্যবসায়ী কারিমুল ইসলাম পিকআপ ভ্যান নিয়ে সিলেট যাবার পথে উল্লেখিত স্থানে পৌছালে গাড়িটি গাছের সঙ্গে থাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ব্যবসায়ী কারিমুল ইসলাম নিহত হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতলে প্রেরন করা হয়েছে।
আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা জানান, আশাশুনি টু সাতক্ষীরা সড়কে ট্রলি ও মটর ভ্যান মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। আহতদরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বেলা ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
বুধহাটা গ্রামের আবুল হোসেনের পুত্র ট্রলি চালক মাহফুজ বুধহাটা থেকে বালি নিয়ে আশাশুনির দিকে যাচ্ছিল। ব্র্যাক অফিসের কাছে পৌছলে সামনের দিক থেকে আসা যাত্রীবাহী মটর চালিত ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানসহ ৫ জন আহত হয়। আহতদের বুধহাটার একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ