Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি জামাত জোট দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র করছে -ড. আব্দুর রাজ্জাক

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


টাঙ্গাইল জেলা সংবাদদাতা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, গণতন্ত্রে সকলের জবাবদিহিতা নিশ্চিত না হলে সুশাসন প্রতিষ্ঠা সম্ভব নয়। বিচার বিভাগও এর বাইরে নয়। আমরা আশা করি বিচারপ্রতিরা তাদের অবস্থান থেকে ফিরে আসবেন। তিনি বলেন, শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার। শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপি জামাত জোট তখন দেশকে অস্থিতিশীল করতে নানা ষড়যন্ত্র করছে।
গতকাল টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজের সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন। কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহেরসহ অন্যরা। শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ