Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরলে পুলিশের বিশেষ অভিযানে ৬৫ জন আটক

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

দিনাজপুর সংবাদদাতা :   দিনাজপুরের বিরলে বিশেষ অভিযান চালিয়ে ৬৫ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে ১ জন সাজাপ্রাপ্ত ২২ জন গ্রেফতারী পরোয়ানা মূলে এবং ৪২ জন মাদক দ্রব্য বিক্রেতা ও সেবনকারী।
গত শনিবার দিনে ও রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের বøক রেইড নামক বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন, দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার  (অপরাধ) মাহফুজ জামান আশরাফ, মাহমুদুল হাসান (সদর সার্কেল) ও বিরল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ। পুলিশ সুত্রে জানা গেছে,  পুলিশ বাদী হয়ে আটক ৪২ জন মাদক দ্রব্য বিক্রেতা ও সেবনকারীর বিরুদ্ধে পৃথক পৃথক ভাবে ৪২ টি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক ৬৫ জনকেই জেল হাজতে প্রেরণ করেছেন।
বিরলে ১ ভূয়া চক্ষু চিকিৎসক আটক
অন্যদিকে, দিনাজপুরের বিরলে এক ভূয়া চক্ষু চিকিৎসককে আটক করেছে স্থানীয় জনতা। জানা গেছে, গতকাল সকালে উপজেলার ধর্ম্মপুর ইউপি’র কালিয়াগঞ্জ বাজারে চক্ষু চিকিৎসা দেয়ার নাম করে স্থানীয় এক ফার্মেসীতে বসে বিভিন্ন রোগীর ২শ’ টাকা ফি নিয়ে চিকিৎসা শুরু করেন এক ব্যাক্তি। এসময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তার কাছে চিকিৎসকের প্রমানপত্র দেখতে চাইলে সে দেখাতে না পারার কারনে তাকে আটক করে ইউপি চেয়ারম্যানের নিকট সর্পোদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসা বাদে আটক ভূয়া চিকিৎসক জানায়, সে দিনাজপুর কতোয়ালী থানা এলাকার বালুবাড়ী মহল্লার আমজাদ চৌধুরীর পুত্র রেজাউল চৌধুরী (৩৫)। তার কোন ডিগ্রি না থাকলেও সে বিভিন্ন এলাকায় পূর্বে মাইকিং করে প্রচার করে চক্ষু চিকিৎসার নামে মানুষের সাথে প্রতারনা করে আসছিল। এরিপোর্ট লেখা পর্যন্ত আটক ঐ ভূয়া চিকিৎসক ধর্ম্মপুর ইউনিয়ন পরিষদে আটক ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ