Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হোল্ডিং ট্যাক্স জটিলতার নিরসনের কাজ চলছে

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

মেয়র বুলবুল
রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, সিটি কর্পোরেশন জনগণের আশা আকাঙ্খার প্রতিষ্ঠান। জনগণের সম্পৃক্ততা নিয়ে সকল কাজ করতে হয়। হোল্ডিং ট্যাক্সের বিষয়ে সৃষ্ট সমস্যা সমাধানে আইনী প্রক্রিয়া সম্পন্ন করার মাধ্যমে অতি শ্রীঘ্রই আগামী সাধারণ সভায় সিদ্ধান্ত গ্রহণ করে; হোল্ডিং ট্রাক্স প্রতি স্কয়ার ফিট ১ দশমিক ২০ পয়সা হতে কমিয়ে যত সম্ভব নিচে আনার চেষ্টা করা হবে।
গতকাল বিকেলে রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ ও নাগরিক সমন্বয় কমিটির নেতৃবৃন্দ বর্ধিত হোল্ডিং ট্রাক্স বিষয়ে সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সঙ্গে তাঁর দপ্তর কক্ষে সৌজন্য সাক্ষাত করতে গেলে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নাগরিক অধিকার সংরক্ষণ সংগ্রাম পরিষদের আহবায়ক অ্যাডভোকেট এনামুল হক, যুগ্ম আহবায়ক জিয়াউল ইসলাম, সদস্য সচিব আলহাজ্ব মোঃ ফরিদ মামুদ হাসান, চেম্বারের সাবেক পরিচালক মজিবর রহমান দুলাল, আইন কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট আলী আকবর প্রামানিক, মেস মালিক সমিতির সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, অ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, প্রধান কর নির্ধারক মঞ্জুরুল আলমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ