Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমান হলিডেজ উইং বিনোদন ছাড়াও স্বাস্থ্য সুরক্ষায় প্রত্যয়ী

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সদ্যগঠিত বিমান হলিডেজ উইং যাত্রীদের বিভিন্ন গন্তব্যে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করছে । হলিডে উইং এবার যাত্রীদের ভ্রমণ বিনোদনের পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করছে। যাত্রীগণ ইচ্ছা করলে হলিডে প্যাকেজের সংগে মেডিকেল ট্যুরিজমের আওতায় বিশ্বমানের স্বাস্থ্য পরীক্ষা, রোগ নির্ণয় ও সঠিক চিকিৎসা করতে পারবেন অধিক সাশ্রয়ী মূল্যে অত্যন্ত দ্রæততার সাথে।
এ ধরণের আধুনিক ও মানসম্মত স্বাস্থ্য পর্যটন সেবার জন্য বিমান হলিডেজ ও অ্যাপোলো হাসপাতাল (ভারতের সকল শাখা) এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে, ফলে বিমানে ভ্রমণকারী যাত্রীগণ ইন্টারন্যাশনাল রেটের পরিবর্তে ভারতীয়দের রেটের উপর ৫-১৫% ডিসকাউন্ট পাবেন। গতকাল বিমানের প্রধান কার্যালয় বলাকায় আয়োজিত অনুষ্ঠানে বিমান হলিডেজ এর পরিচালক নাজমুল আনাম এবং এ্যাপোলো হসপিটালের গ্রæপ জেনারেল ম্যানেজার জিতু যোশী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক বিপণন ও বিক্রয় মোঃ আলী আহসান ও মহাব্যবস্থাপক বিক্রয় ও বিপণন সৈয়দ আহসান কাজী, জিএম ফাইনান্স মিজানুর রশিদ, ডিজিএম সেলস আবু তাহের এবং এ্যাপোলো হসপিটাল গ্রæপ (ভারত) এর পদস্থ কর্মকর্তাগণ।
কর্মসূচিতে যাত্রীদের বিশেষ হ্রাসকৃত প্যাকেজ মূল্যে বিমান টিকেট, হোটেল, পরিবহন, মেডিকেল, অ্যাটেনডেন্ট, হুইল চেয়ার ইত্যাদি সেবা প্রদান করা হবে। এই স্বাস্থ্য পর্যটন সেবা নিতে হলে ভিজিট করুন িি.িনরসধহযড়ষরফধুং.পড়স অথবা হটলাইন ০১৮৪১-৮৮০৭০৭ এই নম্বরে যোগাযোগ করতে সম্মানিত যাত্রীগণকে অনুরোধ করা হচ্ছে। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ