Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে লালমনিরহাট যাচ্ছেন দুই মন্ত্রী

| প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাটের বন্যা পরিস্থিতি পরিদর্শন ও দুর্গতদের মাঝে ত্রাণ সহায়তা দিতে লালমনিরহাটে আসছেন দুই মন্ত্রী। আগামীকাল সোমবার আসছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং আগামী মঙ্গলবার দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া লালমনিরহাটে সফরে আসবেন বলে নিশ্চিত করেছেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেনের ব্যক্তিগত কর্মকর্তা অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল ও লালমনিরহাট জেলা প্রশাসক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খান।
মন্ত্রী সফরসুচি সুত্রে জানা গেছে, সোমবার সকালে আওয়ামী লীগের সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের জেলার হাতীবান্ধা উপজেলায় অবস্থিত দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ তীরবর্তী বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করবেন। পরে তিনি স্থানীয় দোয়ানী হাই স্কুল মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন। ওই দিন সন্ধ্যায় লালমনিরহাট সার্কিট হাউজে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি’র সভায় যোগ দিবেন দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
তার একদিন পর মঙ্গলবার মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া হাতীবান্ধা উপজেলার সির্ন্দুনা ইউনিয়নের বন্যা কবলিত এলাকা পরিদর্শন শেষে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ