Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী জাতীয় নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে -মাহবুব উল আলম হানিফ

| প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি দেশে-বিদেশে যতই ষড়যন্ত্র করুক না কেন আগামী জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। এর কোন বিকল্প নেই। তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসবাদী দল, এটা দেশ-বিদেশে স্বীকৃত। এরা বিগত দিনে সকল উগ্রবাদী সংগঠনের সৃষ্টি করেছে তাই এদের সকল ষড়যন্ত্র প্রতিহত করে সরকারী উন্নয়নের চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরার জন্য নেতাকমীদের প্রতি আহবান জানান।
মাহবুব উল আলম হানিফ আরো বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক প্রশ্নের জবাবে পেট্রোল দিয়ে মানুষ হথ্যার বিচার হবে, অন্যায়ের শাস্তি পেতেই হবে। বিএনপি ২১ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যা করেছে। এমনকি শেখ হাসিনাকেও হত্যার চেষ্টা করেছিল। তাই অপেক্ষায় খাকুন প্রত্যেকটি হত্যারি বিচার হবে। গতকাল ল²ীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রায় ১৪ বছর পর এই উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হলো। সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ন আহবায়ক আ’লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ সম্পাদক এম এ মমিন পাটওয়ারীর সঞ্চালনায় এবং রামগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোঃ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সাংগঠনকি সম্পাদক একেএম এনামুল হক শামিম, কৃষি বিষয়ক ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নাজমা আক্তার, একেএম শাহজাহান কামাল এমপি, তরিকত ফেডারেশনের মহাসচিব এম এ আউয়াল এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কু, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন,জেলা আ’লীগের যুগ্নসাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন, এ্যড,সফিক মাহমুদ পিন্টু, সফিকুল ইসলাম, আনোয়ার হোসেন খাঁন, আকম রুহুল আমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ