Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈর্ষার কারণে অভিনয়ে এসেছেন জেমস ফ্রাঙ্কো

| প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

অভিনেতা জেমস ফ্রাঙ্কো জানিয়েছেন ঈর্ষা তাকে অভিনয় পেশায় নাম লেখাতে বাধ্য করেছে।
তিনি জানান স্কুলে থাকতে তিনি যে মেয়েটিকে পছন্দ করতেন তার সহপাঠী এক অভিনেতা তাকে হাত করবে ভেবে তিনি তার হাই স্কুলের নাট্যকলা বিভাগে নাম লেখান। উল্লেখ্য তার সেই প্রেমিকাকে সেই সহপাঠীর বিপরীতে একটি ছোট নাটকে অভিনয় করার জন্য বেছে নেয়া হয়েছিল।
“হাই স্কুলের সিনিয়র বছরে আমি অভিনয়ে অংশ নেয়া শুরু করি। যতদিনের কথা মনে আছে আমি ফিল্ম দেখতে ভালবাসি। তারপর আমার সিনিয়র বছরে আমি অভিনয় শুরু করি। ড্রামা প্রোগ্রামে আমার প্রেমিকটিও ছিল, আর তাকে সেই ছেলেটির সঙ্গে একটি একাঙ্কিকায় অভিনয় করতে বলা হয়। সেই ছেলেটিই একাঙ্কিকাটি লিখেছিল, সেই তার অভিনয়ে পরিচালনা করেছিল।
“সেটি ছিল একটি রোমান্টিক নাটক, আর তাদের তাতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হত। আমি ভীষণ ঈর্ষান্বিত হয়ে উঠেছিলাম, তাকে সেটিতে অভিনয় না করার জন্য কাকুতিমিনতি করেছিলাম। সুযোগ ছিল বলে সে কিন্তু তাতে অভিনয় করেছিল। আমার মনে হয় ছেলেটি নাটিকাটি নিজে তৈরি করেছিল বলে, তারই লেখা, পরিচালনাও তার এবং সেই অভিনয় করছিল- আমি যেমন করতে চাইছিলাম। সুতরাং প্রতিশোধ নবার জন্য আমি নাট্যকলা বিষয়ে যোগ দিই,” ফ্রাঙ্কো বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ