Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নড়াইলে শেখ রাসেল কাবাডি প্রতিযোগিতা

| প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইলের কালিয়া উপজেলার দেবদুন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৬ দলীয় শেখ রাসেল কাবাডি খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ফাইনাল খেলায় বাঐসোনা ইউনিয়ন কাবাডি দল বনাম দিঘলিয়া ইউনিয়ন কাবাডি দলের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বিজয়ী হয়েছে বাঐসোনা ইউনিয়ন কাবাডি দল।
এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন চৌধুরী, সালামাবাদ ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ, নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমান, জেলা পরিষদের কাউন্সিলর রায়হান ফারুকী, সাবিনা ইয়াসমিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মঞ্জরুল চৌধুরী, নড়াগাতি থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবিদ চৌধুরী, সৌদি প্রবাসী মোল্যা মফিজুর রহমান প্রমুখ। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের অতিথিরা। বাংলাদেশ কাবাডি ফেডারেশেনের ব্যবস্থাপনায় এ খেলা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ