Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠাকুরগাঁওয়ে সেচ্ছাসেবক লীগ নেতা হত্যার ঘটনায় থানায় মামলা

| প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : ঠাকুরগাঁও সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের অর্থ সম্পাদক আব্দুল মান্নানকে হত্যার ঘটনায় যুবলীগের ২ নেতার নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে সদর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে নিহতের বড় ভাই আবু আলী বাদী হয়ে সদর থানা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সজিব দত্ত (৩৫) ওপৌর যুবলীগ ১০ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শান্ত (৩৬) নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। নিহতের বড় ভাই আবু আলী বাদী জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত মঙ্গলবার রাতে প্রকাশ্যে শহরের মুন্সিরহাট এলাকায় ধারালো অস্ত্র দিয়ে আব্দুল মান্নানকে হত্যা করে যুবলীগনেতা সজিব দত্ত ও শান্ত। এছাড়া অজ্ঞাত একাধিক সন্ত্রাসী এ হত্যার সাথে জড়িত ছিল।
তবে পুুলিশ মামলার কপি দিতে অপারগতা প্রকাশ করায় কাছে দেয়া এজাহারে আর কি কি উল্লেখ রয়েছে তা পূর্নাঙ্গ জানা যায় নি।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান মামলার কথা স্বীকার করে তিনি জানান, আমরা আসামীদের ধরতে অভিযান চালিয়ে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ