Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজারে সাড়ে ৭ কোটি টাকার ট্রাকভর্তি ইয়াবা উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৭, ৩:১৮ পিএম

কক্সবাজার-টেকনাফ সড়কের বালুখালী কাস্টমস এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ ৫৫ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে বালুখালী হাইওয়ে পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৭ কোটি ৬৫ লাখ টাকা।

শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী একটি ট্রাকে এস আই রাজেশ বড়ুয়ার নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

এসময় টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জালাল আহমদের ছেলে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী হেলাল উদ্দিনের ট্রাকটি জব্দ করেছে।

আটককৃতরা হলেন যশোর জেলার শার্শা উপজেলার কালিয়া গ্রামের আব্দু রশিদের ছেলে মোহাম্মদ মিন্টু আলী (২৭) ও একই এলাকার মশিউর রহমানের ছেলে দেলোয়ার হোসেন (২০)।

অভিযানে নেতৃত্ব দেওয়া এস আই রাজেশ বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকভর্তি ইয়াবাসহ চালক ও হেলপার আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্রে জানা গেছে, আটককৃত ইয়াবাগুলো ট্রাকের মালিক হেলাল উদ্দিন তাঁর মালিকানাধীন গাড়ির চালক ও হেলপার দিয়ে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।



 

Show all comments
  • S. Anwar ১৫ জুলাই, ২০১৭, ১১:০৩ পিএম says : 0
    চালক আর হেলপারের বউ-বাচ্চাগোর খালি পেটে লাথি না মাইরা ইয়াবা পাচারের মূল হোতাগোর ভরা পেটে লাথি মারন যায় না.?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ